,

কোটালীপাড়ায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি: নতুন মন্ত্রিসভার সদস্যদের নাম ঘোষণা করায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

রবিবার সন্ধ্যায় একটি আনন্দ মিছিল উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয় চত্বরে এসে একটি আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা, লক্ষ্মী সরকার, আওয়ামী লীগ নেতা সুমন হোসেন বাচ্চু, জেলা পরিষদ সদস্য নজরুল ইসলাম হাজরা মন্নু, পৌর যুবলীগের সভাপতি শেখ জামাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বাবুল হাজরা, শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজের সাবেক ভিপি হায়দার হাজরা, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক বুলবুল হাজরা, সাবেক ভিপি চপল সরদার, পৌর ছাত্রলীগের সভাপতি চৌধুরী সেলিম আহম্মেদ ছোটন বক্তব্য রাখেন।

ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নতুন মন্ত্রিপরিষদ গঠন করে যে চমক দেখিয়েছেন এ জন্য তাকে অভিনন্দন জানাই। সঙ্গে সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধর্ম প্রতিমন্ত্রী হিসেবে শেখ মোহাম্মদ আব্দুল্লাহ নাম ঘোষণা করেছেন আমরা তাকেও অভিনন্দন জানাই। নতুন মন্ত্রিপরিষদের সদস্যদের কর্মকাণ্ডে দেশ এগিয়ে যাবে আমরা কোটালীপাড়াবাসী এমনটাই প্রত্যাশা করছি।

এই বিভাগের আরও খবর